ব্রেকিং নিউজ
ভালুকায় সড়ক দুর্ঘটনায় নিহত মা ও শিশুর পরিচয় মিলেছে কবিরাজের বাড়িতে প্রতিবন্ধী গৃহবধূকে ধর্ষণের অভিযোগ ,মাকে ম্যানেজ গণমাধ্যমকর্মী আইনে সাংবাদিকদের প্রাপ্য সব ধরনের সুরক্ষা নিশ্চিত করা হবে : তথ্য প্রতিমন্ত্রী খুলনার দাকোপের কালাবগী এলাকায় ভয়াবহ নদী ভাঙন সিরাজগঞ্জে নিখোঁজের একদিন পর গর্ত থেকে ২ ভাইয়ের মরদেহ উদ্ধার বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান কল্যান ফ্রন্ট, খুলনা জেলার প্রতিনিধি সভা অনুষ্ঠিত
×

উমর ফারুক পঞ্চগড় জেলা প্রতিনিধি
প্রকাশ : ১৭/৩/২০২৪, ৭:১৩:৪৫ PM

পঞ্চগড়ে জাতির পিতা বঙ্গবন্ধুর জম্মবার্ষিকী ও শিশু দিবস উদযাপন

বঙ্গবন্ধুর স্বপ্ন ধরে, ডেকে আনব সবার ঘরে এই প্রতিপাদ্যকে সামনে রেখে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে পঞ্চগড়ে নানা কর্মসূচি পালিত হয়েছে।

বঙ্গবন্ধুর স্বপ্ন ধরে, ডেকে আনব সবার ঘরে  এই প্রতিপাদ্যকে সামনে রেখে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে পঞ্চগড়ে  নানা কর্মসূচি পালিত হয়েছে। 

আজ রোববার (১৭ মার্চ) সকালে পঞ্চগড় সার্কিট হাউজ চত্বরে বঙ্গবন্ধুর ম্যুারালে পঞ্চগড় এক আসনের সংসদ সদস্য নাঈমুজ্জামান ভুইয়া মুক্তা, পঞ্চগড় দুই আসনের সংসদ সদস্য নুরুল ইসলাম সুজন, সংরক্ষিত মহিলা সংসদ সদস্য রেজিয়া ইসলাম, সাবেক সংসদ সদস্য মজাহারুল হক প্রধান,জেলা প্রশাসক জহুরুল ইসলাম ও পুলিশ সুপার এস এম সিরাজুল হুদা শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন। 

পরে একে একে সর্বস্তরের মানুষ শ্রদ্ধাঞ্জলি অর্পণ করে।শ্রদ্ধাঞ্জলি অর্পণ শেষে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।